"> মধ্যরাতে করোনা রোগীকে প্লাজমা দিতে হাসপাতালে খোরশেদ মধ্যরাতে করোনা রোগীকে প্লাজমা দিতে হাসপাতালে খোরশেদ – cnbangla Online TV
  1. admin@cnbangla.com : admin :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:৫২ অপরাহ্ন

মধ্যরাতে করোনা রোগীকে প্লাজমা দিতে হাসপাতালে খোরশেদ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ২১ সময় দর্শন

এবার প্লাজমা দিলেন নাসিকের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাতে এক করোনা আক্রান্ত রোগীর জীবন বাঁচাতে তিনি নিজেই প্লাজমা দিলেন।    

প্রসঙ্গত, এখন পর্যন্ত ৮৭টি লাশ দাফন ও সৎকার করেছেন খোরশেদের টিম। করোনায় আক্রান্তসহ বিভিন্ন উপসর্গে মৃত ব্যক্তিদের দাফন ও সৎকারে কাজ করে যাচ্ছেন তারা।

আজ বুধবার ভোরে নারায়ণগঞ্জের আক্রান্ত এক ব্যক্তিকে আনোয়ার খান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে গিয়ে প্লাজমা ডোনেশন করেন তিনি। এর আগে মধ্যরাতে ওই রোগীর আহ্বানে সাড়া দিয়ে প্লাজমা ডোনেশন করতে খোরশেদের প্লাজমা টিম হাসপাতালে ছুটে যায়। এর আগে এই টিম ২৯ জন করোনা রোগীকে প্লাজমা প্রদান করেছেন।খোরশেদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, মধ্যরাত কিংবা দিন মানুষের প্রয়োজনে সব সময় আমরা প্রস্তুত। এটি আমাদের ৩০ তম প্লাজমা ডোনেশন। আজ ‘বি’ পজিটিভ প্লাজমা প্রয়োজন ছিল। প্লাজমা ডোনেশন টিম প্লাজমা দিতে এলে পরপর দু’জন ডোনারের অ্যান্টিবডি পরীক্ষায় রিজেক্ট হওয়াতে মানবিক কারণে আল্লাহর রহমতে আমি নিজেই হাসপাতালে এসে ২০০ এমএল প্লাজমা ডোনেশন করি। আল্লাহর কাছে শুকরিয়া যে আমি করোনা আক্রান্ত হয়ে সুস্থ হবার পর দ্রুত আমার শরীরে অ্যান্টিবডি তৈরি হয়েছে। 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়  পপুলার আইটি