"> ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সমিতির প্রথম নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সমিতির প্রথম নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে – cnbangla
  1. admin@cnbangla.com : admin :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৬ অপরাহ্ন

ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সমিতির প্রথম নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট
  • আপডেটের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪ সময় দর্শন

ঢাকা: রাজধানীর ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সমবায় সমিতির প্রথমবারের মতো নির্বাচন (২০২০) অনুষ্ঠিত হচ্ছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুর ১১ নম্বর ভাসানী মোড়, ব্লকে এ, এভিনিউ-৩, রোড-১৫, বাড়ি- ৯ এর সমিতি অফিসে সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৬টা পর্যন্ত চলবে নির্বাচনের ভোটগ্রহণ।

জানা যায়, ২০১৬ সালে কয়েকজন বন্ধুদের নিয়ে গড়ে ওঠে ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সমিতি। বর্তমানে এই সমিতির সদস্য সংখ্যা ১১০। ৭২ জন ভোটার এবার প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করবেন।

সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী পদের জন্য নির্বাচনে লড়ছেন: ১. শেখ মোহাম্মদ আলি আড্ডু ( ফুটবল মার্কা), ২. মাসুদা আক্তার পাপ্পু (ব্যাডমিন্টন মার্কা), ৩. রাজ আহমেদ ভলু (ক্রিকেট বল মার্কা), ৪. সালাউদ্দিন দেওয়ান বাবু (ব্যাট মার্কা), ৫. মো. পারভেজ মোল্লা (স্ট্যম্প মার্কা)।

প্রত্যেক প্রার্থী সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন। একটি ভোটার, একটি পদের জন্য এক প্রার্থীকে ভোট দিতে পারবেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও নির্বাচনী প্রার্থী শেখ মোহাম্মদ আলি আড্ডু বলেন, আমাদের এই সমিতি ২০১৬ সালে বন্ধুদের নিয়ে শুরু করি। এই সংগঠনে কোন বহিরাগত ব্যক্তি সদস্য হতে পারেনা।যাদের সাথে আমাদের দীর্ঘদিনের বন্ধুত্ব ও সর্বনিম্ন পাঁচ বছরের সম্পর্ক তারাই হতে পারেন সংগঠনের সদস্য।তিনি বলেন, এবার প্রথম আমাদের সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সংগঠনের পক্ষ থেকে সব সময় দরিদ্র দুঃখী মানুষের জন্য কাজ করা হচ্ছে। মহামারী করোনা ভাইরাসের মাঝে দরিদ্র মানুষের জন্য সাহায্য ও খাবার বিতরণ করা হয়েছে। আগামীতেও আমাদের সংগঠনের পক্ষ থেকে গরীব- দুঃখী মানুষের জন্য কাজ করে যাবে। নির্বাচিত হলে সমিতির সদস্যদের জন্য ঢাকায় জমির ব্যবস্থা করবো বলেও জানান আড্ডু।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়  পপুলার আইটি